জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি একটি অপরাধ বিষয়ক পত্রিকা।।

national weeklycrime diary

national weeklycrime diary
ক্রাইম ডায়রি(জাতীয় সাপ্তাহিক, অনলাইনদৈনিক, অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা )

সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

প্রধানমন্ত্রীর এপিএস পরিচয়ে প্রতারণাঃ

 আটক ১

আরিফুল ইসলাম কাইয়্যুম,ক্রাইম ডায়রি,১৭/৮/‘১৫ইং,ঢাকাঃ
প্রতারকরা বিভিন্ন কৌশলে সাধারন মানুষকে ধোকা দেয়। এবার পুলিশ বা র‌্যাব সেজে নয়,নয়তো কোন ম্যাজিষ্ট্রেট সেজে । এবার প্রতারক সাজলো প্রধানমন্ত্রীর এপি এস। রাজধানীর শেরেবাংলা নগর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী ব্যক্তিগত সচিব (এপিএস) পরিচয়দানকারী মো. শহিদুল ইসলাম নয়ন (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নয়নকে গ্রেফতার করা হয়। তিনি পাবনার বাসিন্দা।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রীর এপিএসের নাম ব্যবহার করে বিভিন্ন জায়গায় ফোন করে অবৈধ লেনদেন করত ওই প্রতারক। এ ঘটনা জানার পর প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখর শেরেবাংলা নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়।
এতে আরো জানানো হয়, রোববার দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে থেকে ওই প্রতারককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও বিভিন্ন অপারেটরের তিনটি সিম জব্দ করে ডিবি পুলিশ। এসব সিমের মধ্যে প্রধানমন্ত্রীর এপিএস সাইফুজ্জামান শেখরের হারিয়ে যাওয়া ০১৯১১১১২২১৯ নম্বরধারী বাংলালিংক সিমটিও পাওয়া যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে নয়ন প্রধানমন্ত্রীর এপিএসের ব্যবহৃত গ্রামীণ ফোন নম্বরের মতো বাংলালিংক নম্বর তৈরি করে বিভিন্ন জায়গায় ফোন দিয়ে অবৈধ লেনদেন করার কথা স্বীকার করে।


https://www.facebook.com/pages/National-weeklycrime-diary/639786429398358?ref=hl

কোন মন্তব্য নেই: