জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি একটি অপরাধ বিষয়ক পত্রিকা।।

national weeklycrime diary

national weeklycrime diary
ক্রাইম ডায়রি(জাতীয় সাপ্তাহিক, অনলাইনদৈনিক, অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা )

মঙ্গলবার, ২৩ জুন, ২০১৫


                                                               পাহাড়ে অত্যাধুনিক অস্ত্র উদ্ধারঃ                                                              সামরিক প্রশিক্ষনপ্রাপ্ত জঙ্গি গ্রেফতার
ক্রাইম ডায়রি ডেস্ক রিপোর্ট,আপডেট ২৩/৬/১৫,১০ এ এম,ঢাকাঃ
আধুনিক প্রশিক্ষনপ্রাপ্ত বেশ কিছু জঙ্গি বাঁশখালির সাধনপুর লটকন পাহাড়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৭। চট্টগ্রামের বাশঁখালীর সাধনপুর লটকন পাহাড়ে ‌জঙ্গি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রধান অস্ত্র সরবরাহকারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় অত্যাধুনিক একে-২২ এ্যাসল্ট রাইফেল, পাঁচটি বিদেশী পিস্তল ও বিপুল পরিমাণ গুলি।
র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল মাহমুদ জানান, রবিবার রাত ১০টা থেকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গত ২২ ফেব্রুয়ারি চট্টগ্রাম-বাঁশখালী মহাসড়কের আড়াই কিলোমিটার দূরে গভীর জঙ্গলে সাধনপুর লটকন পাহাড় এলাকায় ‘জঙ্গি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রের সন্ধান পায় র‌্যাব-৭।
প্রশিক্ষণ কেন্দ্র থেকে উদ্ধার করা আলামত থেকে ধারণা করা হচ্ছে, এখানে বিমান ছিনতাইয়ের কৌশল, গেরিলাযুদ্ধ, শারীরিক ও সামরিক প্রশিক্ষণ দেওয়া হতো। সেখানে কয়েকটি ফায়ারিং রেঞ্জ ও বাংকার তৈরি করা হয়েছিল। ওই অভিযানে বিপুল পরিমাণ বিদেশী অস্ত্র ও প্রশিক্ষণসামগ্রীসহ পাঁচজনকে গ্রেফতার করে র‌্যাব-৭।


https://www.facebook.com/pages/National-weeklycrime-diary/639786429398358?ref=hl

কোন মন্তব্য নেই: