জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি একটি অপরাধ বিষয়ক পত্রিকা।।

national weeklycrime diary

national weeklycrime diary
ক্রাইম ডায়রি(জাতীয় সাপ্তাহিক, অনলাইনদৈনিক, অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা )

সোমবার, ২৫ জানুয়ারী, ২০১৬



প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুলছাত্রীর ওপর হামলা

রাজু ,ঝালকাঠি সংবাদদাতা ,ক্রাইম ডায়রি ,২৫ জানুয়ারি ২০১৬, আপডেট: ৯:২৬ ,ঢাকা, www.crimediarybd.blogspot.com //www.crimediarybd.com:


প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঝালকাঠির রাজাপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে মারধর করেছে বখাটেরা। গতকাল রোববার দুপুরে রাজাপুরের আদাখোলা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত স্কুলছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।
পুলিশ জানায়, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে ওই স্কুলছাত্রীর প্রতিবেশী বখাটে সাইফুল ইসলাম তাকে উত্ত্যক্ত করছিল। সাইফুল প্রেমের প্রস্তাব দিলে ওই ছাত্রী তা প্রত্যাখ্যান করে। রোববার দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে সাইফুল ও তার দুই সহযোগী জুয়েল হাওলাদার ও জুয়েল হোসেন পথ আটকে স্কুলছাত্রীকে মারধর শুরু করে। একপর্যায়ে ওই স্কুলছাত্রী অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয়। বিকেলে ছাত্রীর অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
চিকিৎসকরা জানিয়েছেন, স্কুলছাত্রীর কানে ও মাথায় আঘাত করা হয়েছে। তবে সে শারীরিক আঘাতের চেয়েও মানসিকভাবে বেশি অসুস্থ হয়ে পড়েছে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা একটি মামলা করেছেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

https://www.facebook.com/pages/National-weeklycrime-diary/639786429398358?ref=hl

কোন মন্তব্য নেই: