জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি একটি অপরাধ বিষয়ক পত্রিকা।।

national weeklycrime diary

national weeklycrime diary
ক্রাইম ডায়রি(জাতীয় সাপ্তাহিক, অনলাইনদৈনিক, অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা )

রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

সামাজিক কর্মকান্ডে যার বিস্তর অংশগ্রহন।। 

একজন আফতাব চেয়ারম্যানের গল্প।।

জাকির হোসেন রণি,শেরপুর চান্দাইকোনা সংবাদদাতা,ক্রাইম ডায়রি,২১/৯/১৫ইং,ঢাকা,www.crimediarybd.com,www.crimediarybd.blogspot.com:


 

বগুড়া জেলার শেরপুর থানার একেবারে শেষপ্রান্ত আবার উত্তরবঙ্গের শুরুর ইউনিয়ন ছায়াঢাকা,পাখির কলকাকলিতে মুখর সীমাবাড়ি ইউনিয়ন।। সিরাজগঞ্জ ও বগুড়ায় সীমানায় অবস্থিত বলে নামই হয়েছে যার সীমাবাড়ি।। সারাদেশে যখন রাজনৈতিক আন্দোলনে উত্তাল তখন সীমাবাড়ির মানুষ রাজনৈতিক বৈরিতা নয়,,আমরা সবাই ভাই ভাই নীতিতে অটল ছিল। দেশের ১১তম বৃহত্তম হাইওয়ে হোটেল ফুডভিলেজ লিঃ খ্যাত সীমাবাড়ি ইউনিয়নের যতগুলো চেয়ারম্যান ছিলেন প্রশংসার দাবীদার কারও চেয়ে কেউ কম ছিলেন না। এলাকার কৃতি সন্তান ধনকুন্ডী গ্রামের গর্ব আশরাফ উদ্দিন সরকার মুকুল হতে সব চেয়ারম্যানই ছিলেন আমেরিকান গনতন্ত্রের সঠিক অনুসরনকারী।। রাজনীতি করো আর যাই করো,সীমাবাড়ির উন্নয়নে সবাই একাট্টা।। সহিংসতার বদলে দরকার হলে আলোচনা।।। সীমাবাড়ির বর্তমান চেয়ারম্যান যাকে নিয়ে এই লেখা।। ইউপির গাড়ই গ্রামে যার জন্ম। গাড়ই বাসী কি ভেবেছিল একদিন েএই গ্রামেই আসবে তাদের গর্ব।। ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে অল্পবিস্তর যোগাযোগ থাকলেও যার নেশাই ছিল জনসেবা। তাই বড় ব্যবসায়ী হওয়া সত্বেও জনসেবার জন্য রাস্তা খুঁজছিলেন তিনি।অবশেষে দেখা মিলল সেই কাংখিত রাস্তার।। এলাকার চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহন করলেন।। উঠেও গেলেন।। এরপর থেকেই মানুষের পাশেই আছেন তিনি। কি এলাকার যুবক যুবতীদের বিয়ে শাদী,কি খেলাধুলা, কি শিক্ষার উন্নয়ন,কি রোগশোকে কাতর মানুষের পাশে,বিচারসালিশ এমনকি মানুষের সকল প্রয়োজনে তিনিই সবাই পাশে।। সম্প্রতি জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য,জাতীয় গোয়েন্দা সাংবাদিক ইউনিটির মহাসচিব,ভিকটিম সাপোর্ট এন্ড হউম্যান রাইটস ফাউন্ডেশনের পরিচালক প্রশাসন,গ্রামে চল আন্দোলনের চেয়ারম্যান ও ক্রাইম ডায়রি পরিবারের পরিচালক এবং ক্রাইম ডায়রি বিটিভি অনুষ্ঠান, নিউজমিডিয়া ও পত্রিকার বার্তা প্রধান ও দৈনিক কালের ছবির যুগ্ম সম্পাদক জনাব আতিকুল্লাহ আরেফিন রাসেল ভাই কোন এক কাজে সীমাবাড়ি ছুটে এসেছিলেন এই ব্যাক্তিত্বের কাছে। । যার বাড়িতে গেলে তিনি এমন সেবা করলেন যাতে মনেই হলোনা তিনি একজন চেয়ারম্যান। একজন মুরব্বী,একজন অভিভাবক হিসেবে তাকে দাড় করালেন ক্রাইম ডায়রির বার্তা প্রধান। শুধুই তিনিই নন এলাকার মানুষের মুখে মুখে তার প্রশংসা্।। যিনি চান জনগনের সেবা করতে।। জনগনের পাশে থাকতে। এলাকায় গেলেই তাকে পাওয়া যাবে কোন না কোন মানুষের পাশে।।








 রাজপথই যার বাড়ি। রাজপথের এই সৈনিক,জনতার সেনাপতি আফতাব হোসেন আগামী নির্বাচনেও জনগণের এই অব্যহত ভালবাসা প্রত্যাশী।।। (চলবে)

ঘোষনাঃ.......................................

ক্রাইম ডায়রি এখন বাজারে ।।। আপনার কপির জন্য আজই যোগাযোগ করুনঃ ০১৯৭১-৪৭২৫১১
বিটিভির ক্রাইম ডায়রি অনুষ্ঠানের জন্য প্রাথমিক পর্ব নির্মান চলছে। অপরাধ বিষয়ক ঘটনার অনুসন্ধান দিন।।জিতে নিন পুরস্কার।।।

https://www.facebook.com/pages/National-weeklycrime-diary/639786429398358?ref=hl

কোন মন্তব্য নেই: