জাতীয় সাপ্তাহিক ক্রাইম ডায়রি একটি অপরাধ বিষয়ক পত্রিকা।।

national weeklycrime diary

national weeklycrime diary
ক্রাইম ডায়রি(জাতীয় সাপ্তাহিক, অনলাইনদৈনিক, অনলাইন টেলিভিশন ও অপরাধ গবেষণা )

মঙ্গলবার, ৩১ মার্চ, ২০১৫

https://www.facebook.com/pages/National-weeklycrime-diary/639786429398358?ref=hl
 >>>>>>>>>>>>>>>আজে বাজে চিন্তাভাবনা>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>
ভালবাসা কথাটার সাথে অর্থের মারাত্বক একটা সুসম্পর্ক আছে।।অর্থ ছাড়া ভাল কোন বাসা কিংবা ভালবাসা কোনটাই মেলেনা।হতে পারে সেটা বোনের মত,ভাইয়ের মত,,কিংবা পরিবারের কোন আপনজন কিংবা অর্ধাঙ্গিনি পর্যন্ত। আবেগময় ভালবাসার সে যে কি রুপ!! জোয়ারভাটা এরা আসলে দেখেনি। নির্ঘাত হারিয়ে যাবে,এই আমি বললুম,লিখে রাখুন।।।অনেক পরীক্ষা করে দেখলাম,,যে সম্পর্কই পাততে যান,,টাকার প্রশ্নটা চলে আসে। সবাই টাকা চায়। তাই আমিও ঠিক টাকাকেই ভালবেসে ফেললাম। বুঝতে পেরেছি এত দিনে টাকা থাকলে কাকের কোন সমস্যা নেই। এফবিতে যে কয়জনকে ভালজেনেছি সবাই মেসেজ করেছে ভাই টাকা দিতে পারবেন।বোকার মত ফাঁদে পড়ে কয়েকজনকে দিয়েছি।আবার বোকার মত কয়েকজনকে দিতেও চেয়েছি।।গাজীপুরের একজনের জন্য টাকা নিয়ে রাস্তায় দাড়ালুম। মারাত্বক বিপদ।বাবা না কে যেন হসপিটালে। সাদকা করার সুযোগ হাতছাড়া করতে চাইলাম না।তাই হাত বাাড়ালাম। কিন্তু শেষ পর্যন্ত তাকে যেখানে পাওয়া গেল তা হলো সে ডেটিং করছে ধুমছে। সে বলল যা তার উত্তরও আমি দিয়েছি তা। কিন্তু দেখলাম তারা অন্য কারও সাথে গভীর রিলেশন নিয়ে ব্যস্ত। ।।আমার নিকট থেকে টাকা নিবে ,,,আর অন্যে র সাথে গভীর রিলেশন রাখবে।।। শালার উড়নচন্ডীর দল।প্রেমের সংজ্ঞাে এখন বিয়ের পর এমন হবে--->>>
পুরুষ: আমিও তোমাকে…
নারী: আমি বহুদিন ধরে স্বপ্ন দেখে এসেছি, এই দিনটির…
পুরুষ: এই জীবনে এর চেয়ে তীব্রভাবে আর কিছু চাইনি আমি…
নারী: তোমার সবাই রাজি হবে তো?
পুরুষ: আমার পক্ষের কাউকে নিয়ে চিন্তার কিছু নেই। তোমার দিক থেকে কেউ বিরোধিতা না করলেই হলো…
নারী: আমার পক্ষের সবাই বহু আগে থেকেই রাজি…
পুরুষ: চমত্কার…
নারী: অবশেষে তুমি আর আমি…
পুরুষ: হ্যাঁ, চলো, যাওয়া যাক…
নারী: চলো…
তারা দুজন চলল ডিভোর্সের কাগজপত্র জমা দিতে। -
>>>>>>>>>>>>
আতিকুল্লাহ আরেফিন রাসেল
৫৫,আজাদ সেন্টার,লেভেল৭,ঢাকা -১০০০

কোন মন্তব্য নেই: